October 22, 2024, 3:01 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ! পঞ্চগড়ে আবাসিক হোটেল থেকে ম্যানেজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঝিকরগাছায় সেবা সংগঠনের উদ্যোগে স্বল্প মূল্যে ডিম বিক্রি শুরু
ঈদগাঁওতে মাদক প্রয়োজনে যোগাযোগ রুমানার সাথে

ঈদগাঁওতে মাদক প্রয়োজনে যোগাযোগ রুমানার সাথে

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ ঈদগাঁও ঃ
কক্সবাজারের ঈদগাঁও উপজেলা থেকে রুমানা (২৯) নামের এক মাদক ব্যবসায়ী নারীকে আটক করেছে ঈদগাঁও থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

রবিবার রাত ২৫ সেপ্টেম্বর রাত ১২ টার দিকে ঈদগাঁও বাস স্টেশন এলাকায় পুলিশ অভিযানে তাকে আটক করা হয়।

আটককৃত রুমানা (প্রকাশ রুমা) উপজেলার ইসলামপুর ইউনিয়নের ভিলেজারপাড়া দুদু মিয়ারঘোনা নামক এলাকার বাসিন্দা মোঃ ইলিয়াছ এর স্ত্রী।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিম স্যারের নেতৃত্ত্বে এসআই মোঃ গিয়াস উদ্দিন,এএসআই মোঃ ইব্রাহিম মিয়া, সঙ্গীয় ফোর্স ঈদগাঁও থানা এলাকার ঈদগাঁও বাসষ্টশনের ট্রাফিক পুলিশ বক্সের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়।এ সময় একটি কালো ব্যাগের ভিতর নীল পলিথিনে রক্ষিত ০১(এক) কেজি গাঁজাসহ আটক করা হয়।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হালিম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,মাদকসহ গ্রেফতারকৃত রুমানার বিরুদ্ধে বাদীর দায়েরকৃত এজাহারের ভিত্তিতে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১)এর সারনি ১৯(ক) রুজু করিয়া আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD